বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

হবিগঞ্জ জেলাকে মাদকমুক্ত করতে পুলিশ সুপারের যুদ্ধ ঘোষণা

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ জেলাকে মাদকমুক্ত করতে যুদ্ধ ঘোষণা করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, বিপিএম, পিপিএম। বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকাল ৫টায় বাহুবল মডেল থানার সীমানা প্রাচীর উঁচুকরণ ও কাঁটাতার স্থাপনের ফলক উম্মোচন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ ঘোষণা দেন। তিনি বলেন, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে  ইতিমধ্যে পুলিশ বিভিন্ন ধরণের উদ্যোগ হাতে নিয়েছে। চা বাগানে বসবাসকারী শ্রমিকদের মাঝে যে সব পরিবার মাদকমুক্ত তাদের তালিকা করে আনুষ্ঠানিক ভাবে পুরস্কৃত করা হবে। এতে অন্যান্য চা শ্রমিক পরিবারও মাদক থেকে দূরে থাকতে উদ্বুদ্ধ হবে। পুলিশ সুপার আরো বলেন, পুলিশ প্রশাসন দেশ ও জাতির কল্যাণে জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এ দ্বারা অব্যাহত থাকবে।


এ সময় উপস্থিত ছিলেন, বাহুবল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান, ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর কবির, বাহুবল কমিউনিটি পুলিশিং-এর সভাপতি মোঃ আসকর আলী, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর, পুটিজুরী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোবাশ্বির হোসেন, সাংবাদিক মনিরুল ইসলাম শামিম, এসআই মোস্তাফিজুর রহমান, ফুয়াদ হোসেন, ইদ্রিছ আলী, এএসআই সাঈদ মন্ডল, মাজেদ মোস্তফা, রিয়াদ হোসেন, শিক্ষক সিরাজুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন জাহির মিয়া তালুকদার, ইসলাম উদ্দিন, প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com